satnewsnetwork

রকি - রিপুনের কুশপুত্তলিকা পুড়িয়ে প্রতিবাদ সাব্যস্থ করল বদরপুর বিজেপি যুব মোর্চা

খবর

সঞ্জয় দাস: স্যাট নিউজ১৬অক্টোবর: সম্প্রতি তিনদিনের বরাক সফরে এসে কংগ্রেস দলের প্রাক্তন মন্ত্রী রকিবুল হুসেন ও প্রদেশ কংগ্রেস সভাপতি রিপুন বরা বরাক উপত্যকার সমগ্র বাঙালি জাতিকে ভারতীয় জনতা পার্টির গোলাম মন্তব্যের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন বিজেপি সদস্যরা। সমগ্র করিমগঞ্জ জেলার ভাজপা দলের এগারোটি মণ্ডল সহ বদরপুর শহর মণ্ডলের যুবমোর্চার সদস্যরাও কংগ্রেসী দুই নেতার কুশপুত্তলিকা দাহ করেন ।

NEWSশুক্রবার সন্ধ্যায় বদরপুর ষ্টেশন রোডস্থিত হনুমান মন্দির প্রাঙ্গন থেকে প্রতিবাদী মিছিল করে বদরপুর চৌমাথায় এসে রকিবুল হুসেন ও রিপুন বরার প্রতিকৃতি পুড়িয়ে বাঙ্গালী জাতির অপমানের বিরুদ্ধে হুঙ্কার ছেড়ে কংগ্রেসী দুই নেতার বিরুদ্ধে ক্ষোভ ঝাড়েন। উপস্থিত সংবাদ মাধ্যমের সামনে প্রতিক্রিয়া ব্যাক্ত করে বদরপুর শহর মণ্ডল সভাপতি রূপন কুমার পাল বলেন, বিজেপি দল নীতি আদর্শের মধ্যে দিয়ে রাজনীতি করে । কংগ্রেসী এই দুই নেতা বরাক উপত্যকার হিন্দু বাঙ্গালী জাতিকে নিয়ে অপমানসূচক মন্তব্যের জন্য প্রকাশ্যে ক্ষমা চাওয়ার হুঁশিয়ারি প্রদান করেন।

NEWSতিনি আরও বলেন বাঙ্গালী জাতি সর্বদাই সংযত, তারমানে এই নয় যে দুর্বল।ধৈর্যের পরীক্ষা নিলে বাঁধ ভেঙে যাওয়ার হুঁশিয়ারি প্রদান করা হয় প্রতিবাদী কার্যসূচীতে ।

Posted On: Friday, October 16, 2020 8:49 PM
blog comments powered by Disqus