satnewsnetwork

কংগ্রেসের সংখ্যালঘু বিভাগের সদস্য তালিকায় বিজেপি কর্মীর নাম জুরে দেওয়ার তীব্র প্রতিবাদ জানালেন পাথারকান্দির মৎসজীবি সম্প্রদায়ের বিজেপি কর্মীরা।

খবর

এস এম জাহির আব্বাস: স্যাট নিউজ০৬অক্টোবর: পাথারকান্দির মৎসজীবি সম্প্রদায়ের গেরুয়া ব্রিগেডের সক্রিয় কর্মী শেখ ফকরুল ইসলামকে কংগ্রেসের কর্মী হিসেবে দেখালো কংগ্রেস ।  করিমগঞ্জ জেলা কংগ্রেসের সংখ্যালঘু বিভাগের চেয়ারম্যান কবির আহমেদের স্বাক্ষরিত পাথারকান্দি ব্লক কংগ্রেস কমিটির সংখ্যালঘু বিভাগের প্রকাশিত এক তালিকায় ফকরুলকে কংগ্রেসের অন্যতম সম্পাদক হিসেবে উল্লেখ করা হয় । এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন বিজেপি দলের কর্মী শেখ ফখরুল ইসলাম সহ মৎসজীবি সম্প্রদায়ের বিশিষ্ট জনেরা।এ মর্মে আজ এক সাংবাদিক বৈঠকে ডেকে তিনি বলেন, আমরা বিজেপি তে আছি এবং থাকবো।গত পঞ্চায়েত নির্বাচন থেকে গেরুয়া বিগ্রেডের সক্রিয় কর্মী হিসেবে যুক্ত ও আগামিতেও দলের সঙ্গে থাকবো।পাথারকান্দির বর্তমান কর্মবীর বিধায়ক কৃষ্ণেন্দু পাল ও কলকলিঘাট জিপি সভাপতির উন্নয়ণ মূলক কাজে অনুপ্রাণিত হয়ে আমরা দলের সঙ্গে যুক্ত হয়েছি। সমষ্টির মৎসজীবি সম্প্রদায়ের মানুষ আগামী বিধানসভা নির্বাচনেও গেরুয়া দলের পক্ষে ভোট দিতে বদ্ধপরিকর। তাকে কংগ্রেসের অন্যতম সম্পাদক হিসেবে তালিকায় উল্লেখ করায় ফকরুলবাবু প্রতিবাদ করে বলেন, বিজেপি দলের একজন সক্রিয় কর্মীকে কিভাবে কংগ্রেস দল তার সংখ্যালঘু বিভাগের সম্পাদক মনোনিত করে অথচ যাকে সম্পাদক মনোনিত করা হলো তিনি এনিয়ে সম্পূর্ণ অন্ধকারে ।

NEWS কংগ্রেস দলের এধরনের কাজের তীব্র প্রতিবাদ জানিয়ে আগামিতে এধরনের কাজ করা থেকে বিরত থাকার পরামর্শ দেন এবং অবিলম্বে সংশ্লিষ্ট তালিকা থেকে তার নাম কর্তনের দাবি জানান ।এছাড়া বিজেপি দলের কর্মীদের ও মৎসজীবি সম্প্রদায়ের মধ্যে বিভেদ সৃষ্টি করার চেষ্টাকে তীব্র ভাষায় নিন্দা জানান সাংবাদিক সম্মেলনে উপস্থিত অন্যান্যরা।এদিনের সাংবাদিক বৈঠকে পাথারকান্দি বিধানসভা সমষ্টির কচুবাড়ি, জামিরালা ও নয়াডহর গ্রামের মৎসজীবি দের পক্ষে উপস্থিত ছিলেন মন্তাজ আলী,তাহাজুল ইসলাম,নুর উদ্দিন,সামছুল হক সহ আরও অনেকেই। 

Posted On: Tuesday, October 6, 2020 8:55 PM
blog comments powered by Disqus