satnewsnetwork

পূর্তমন্ত্রীর পরিদর্শেনের চারদিন পরই পাথারকান্দির জাতীয় সড়কের বেহাল অংশে কাজে হাত দিল নতুন ঠিকাদার সংস্থা

খবর

গৌরীশ নন্দী: স্যাট নিউজ: ৩০সেপ্টেম্বর:  মন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মার সফরের চারদিন পরই আশার আলো দেখতে পান পাথারকান্দিবাসী। বেহাল জাতীয় সড়কের নরক যন্রনা থেকে অল্পদিনের মধ্যেই পরিত্রাণ পাবেন পাথারকান্দির জনগন। তামিনাড়ুর ঠিকাদার সংস্থা আরপিপি ইন্ফ্রার কাজে গাফিলতির পর বিন্নি কনষ্ট্রাকশন কাজের বরাত দেওয়ার পরের দিনই অর্থাত্ বুধবার থেকেই  সড়কটির অবস্থা ফেরাতে কাজে নামল নির্মান সংস্থাটি।

NEWSশুক্রবার মন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা পাথারকান্দির এই বেহাল অংশ পরিদর্শন করে আরপিপি ইন্ফ্রার কাজে অসন্তুষ্টি প্রকাশ করে কাজের ঠিকা ফিরিয়ে নেওয়ার ইংগিত দিয়েছিলেন।  সেই অনুসারে গতকাল আরপিপি ইন্ফ্রার কাজের ঠিকা বাতিল করা হয়। সেইসাথে বিন্নি কনষ্ট্রাকশনের সাথে মৌখিক আলোচনা করে কাজ করতে বলা হয়। মঙ্গলবার সেই আদেশ পেয়ে বুধবারই যন্ত্রপাতি নিয়ে পাথারকান্দিতে হাজির হন বিন্নি কনষ্ট্রাকশনের কর্ণধার বাদল পাল সহ কোম্পানীর অন্যান্য কর্মকর্তারা।

NEWS সমষ্টির বিধায়ক কৃষ্ণেন্দু পাল তাদেরকে পাথারকান্দি শহরে ঘুরিয়ে সড়কটির অবস্থা ফেরাতে তাত্ক্ষনিকভাবে করনীয় বিষয়ে অবগত করান। এরপর ঐদিনেই কাজে লেগে পড়ে ঠিকাদার সংস্থাটি। ঠিকাদার বাদল পাল জানান,  দুর্গাপূজার পূর্বেই সড়কটি দিয়ে লোক এবং গাড়ি চলালচলের উপযোগী করে তোলবেন। এবং পূজার পরই মূল নির্মাণকার্যে হাত দেবেন। পথটি নির্মাণের পূর্বে বেদখলমুক্ত অভিযান চালাতে চক্র আধিকারিকে অনুরোধ জানান বিধায়ক কৃষ্ণেন্দু পাল।

NEWS উল্লেখ্য, জাতীয় সড়কের পাশে পাথারকান্দি শহরে অনেকেই সরকারি জায়গা দখল করে নিজের বিল্ডিং সম্প্রসারিত করেছেন।  এতে অনেক জায়গায় রাস্তার পাশও কমে এসেছে। এনিয়ে দু একদিনের উচ্ছেদ অভিযান চালানো হবে বলে জানান পাথারকান্দির চক্র আধিকারি ।

Posted On: Wednesday, September 30, 2020 3:35 PM
blog comments powered by Disqus